ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ভোলায় নির্বাচনী-পরবর্তী সহিংসতায় সংঘর্ষ-ভাঙচুর, আহত ৩০

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৫, ৬ জানুয়ারি ২০২২

ভোলার পূর্ব ইলিশা ও বাপ্তা ইউনিয়নে মেম্বার প্রার্থীদের মধ্যে হামলা-সংঘর্ষ মারধরসহ সহিংসতার ঘটনা ঘটেছে। এ সময় বাড়িঘরে অগ্নিসংযোগ করা হয়। সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। তাদেরকে ভোলা সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বাপ্তা ইউনিয়নের ২নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত পরাজিত মেম্বার প্রার্থী ফারুক বাজারে গেলে কথা কাটাকাটির একপর্যায়ে বিজয়ী প্রার্থী মাকসুদর রহমানের সাথে সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে দুপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলে। এ সময়ে বিজয়ী প্রার্থীকে পিটিয়ে আহত করা হয়।

অপরদিকে, পূর্ব ইলিশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিজয়ী মেম্বার প্রার্থী লিটন শিকদারের কর্মী-সমর্থকরা মোটরসাইকেলযোগে যাওয়ার সময় পরাজিত প্রার্থী শাহে আলম শিকদারের সমর্থকরা হামলা চালায়। এ সময় দুইপক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে বাড়িঘরে অগ্নিসংযোগ করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ভোলা মডেল থানার ওসি এনায়েত হোসেন জানান, নির্বাচন-পরবর্তী সহিংসতার খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তদন্তসাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি