ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

হিলিতে কোভিড পজিটিভ শনাক্ত হলেন ২ ব্যক্তি

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৮, ১৭ জানুয়ারি ২০২২

দীর্ঘদিন শূন্যের কোঠায় থাকার পর দিনাজপুরের হিলিতে ভারত ফেরত এক পাসপোর্ট যাত্রীসহ নতুন করে কোভিড পজিটিভ শনাক্ত হয়েছেন দু’জন। তাদের মধ্যে একজনকে হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও অপরজনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

সোমবার সকালে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হলে একজনের পজিটিভ শনাক্ত হয়। সে হিলির একটি সরকারি অফিসে কর্মরত। অপরজন তিনদিন আগে ভারত থেকে করোনা নেগেটিভ সনদ নিয়ে দেশে ফেরার পর করোনা টেস্ট করলে তার পজিটিভ ধরা পড়ে। 

জেলা সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা গেছে, এ পর্যন্ত হাকিমপুর উপজেলায় করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে ৩০৯ জন, মৃত্যুবরণ করেছেন ৪ জন, মোট সুস্থ্য হয়েছেন ৩০৩ জন।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.শ্যামল কুমার দাস বলেন, তেমন কোন লক্ষ্যণ না থাকলেও শারীরিকভাবে বেশ দুর্বল অনুভব করায় এক ব্যক্তি হাসপাতালে আসেন করোনা টেস্টের জন্য। এসময় র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এছাড়া তিনদিন আগে ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে আসা এক পাসপোর্ট যাত্রীর লক্ষ্যণ দেখা দেওয়ায় হিলি ইমিগ্রেশন চেকপোস্টে তার কোভিড পরীক্ষা করা হলে তার পজিটিভ ধরা পড়ে। বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি