ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন কারাদণ্ড 

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫১, ১৯ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৪:৫৩, ১৯ জানুয়ারি ২০২২

লক্ষ্মীপুরের রায়পুরে আবদুল মান্নান নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও গলাটিপে হত্যার ঘটনায় বাবা-ছেলের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিয়েছে আদালত। এছাড়া প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছরের দণ্ড প্রদান করা হয়েছে। 

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে ১২টার দিকে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের দালাল বাড়ির ফিরোজ আলম (৫৭) ও তার পুত্র মো. জুয়েল (২৯)। 

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট মো. জসিম উদ্দিন। তিনি বলেন, মামলার বাদি নিহত আবদুল মান্নানের পিতা ইসমাইল জবি উল্যা। বাদি এবং বিবাদীরা একই বাড়ির বাসিন্দা। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে ২০১৫ সালের ২৮ জুলাই সকালে রায়পুর উপজেলার সোনাপুর গ্রামে দালাল বাড়িতে আবদুল মান্নানকে পিটিয়ে এবং গলাটিপে হত্যা করে দণ্ডপ্রাপ্তরা। 

এ ঘটনায় ওইদিন রায়পুর থানায় নিহতের পিতা ইসমাইল জবি উল্যা ঘটনার সাথে জড়িত ফিরোজ আলম ও তার ছেলে জুয়েলকে আসামি করে মামলা দায়ের করেন। 

ওই বছরের ২৫ ডিসেম্বর এ মামলায় চার্জশিট দাখিল করে পুলিশ। দীর্ঘ শুনানি শেষে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত অভিযুক্ত দুজনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রদান করেন।

রায়ে সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদি ইসমাইল জবি উল্যা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি