ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

নোয়াখালীতে ইয়াবা ও নগদ টাকাসহ আটক ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২২, ২৬ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৭:২৩, ২৬ জানুয়ারি ২০২২

নোয়াখালী পৌর এলাকায় অভিযান চালিয়ে এক যুবককে আটক করেছে র‌্যাব। আটককৃতের নাম মিরন শাওন (২৪)। এসময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। 

বুধবার দুপুরে আটককৃত যুবককে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত মিরন শাওন নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ড লক্ষ্মীনারায়ণপুর এলাকার গফুর কন্ট্রাক্টর বাড়ির জামাল উদ্দিন বাদলের ছেলে। 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে জেলা শহরের নোয়াখালী সুপার মার্কেটের আলিফ রেস্তোরার চাইনিজ হল রুমে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই হল রুম থেকে ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকাসহ শাওনকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা আরেকজন কৌশলে পালিয়ে যায়। 

র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত যুবক একজন মাদক কারবারি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সাথে থাকা পলাতক আসামী শুভ আহম্মেদ (২৮) দীর্ঘদিন যাবৎ কক্সবাজার ও চট্টগ্রাম শহর থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নিয়ে আসে। পরবর্তীতে সে এবং শুভ পরস্পর যোগসাজসে নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন থানা এলাকায় নিয়ে ইয়াবাগুলো পাইকারি ও খুচরা মূল্যে বিক্রি করে থাকে।তাদের দু'জনের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি