ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেনাপোল চেকপোস্টে ৫০ ট্রলি হস্তান্তর

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪০, ৭ ফেব্রুয়ারি ২০২২

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টে যাত্রীদের লাগেজ বহনের জন্য সোমবার দুপুরে বেনাপোল কাস্টম হাউজের কমিশনার মোঃ আজিজুর রহমান বেনাপোল স্থলবন্দরের পরিচালক মোঃ মনিরুজ্জামানকে ৫০টি ট্রলি হস্তান্তর করেন। 

এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টম হাউজের যুগ্ম কমিশনার আব্দুল রশীদ মিয়া, উপ কমিশনার অনুপম চাকমা, বন্দরের উপ পরিচালক আব্দুল জলিল, বেনাপোল ইমিগ্রেশন এর ওসি মোহাম্মদ রাজুসহ কাস্টম ও বন্দরের কর্মকর্তারা। ট্রলি ব্যবস্থা চালু করার ফলে ভারত থেকে বাংলাদেশে ও বাংলাদেশ থেকে ভারতে গমনকারি যাত্রীদের লাগেজ পরিবহন সহজ হবে।

বেনাপোল কাস্টম হাউজের কমিশনার মোঃ আজিজুর রহমান বলেন, স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের সাথে কথা বলে সোমবার বেনাপোল স্থলবন্দরকে ৫০টি ট্রলি হস্তান্তর করা হলো। এটি যথাযথ প্রয়োগ হলে আগামীতে আরো ট্রলি দেয়া হবে। বেনাপোল চেকপোস্টে ট্রলি ব্যবহারের ফলে যাত্রী ভোগান্তি অনেকটা কমে আসবে বলে আশা করি।

বেনাপোল স্থলবন্দরের পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, এর আগেও কিছু ট্রলি বেনাপোল স্থলবন্দরে ছিল। আজ আরও ৫০টি ট্রলি যোগ হলো এতে করে পাসপোর্টযাত্রীদের ভোগান্তি অনেকটা কমে আসবে। যাত্রীরা নিজেরাই এর মাধ্যমে তাদের বহনকৃত মালামাল নিতে পারবেন। এতে করে অনেকটা ভোগান্তি থেকে নিরসন পাবেন যাত্রীরা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি