ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

ভূয়া মহিলা ম্যাজিস্ট্রেট আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫০, ২ মার্চ ২০২২

ভূয়া মহিলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার মিষ্টি

ভূয়া মহিলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার মিষ্টি

যশোরের শার্শায় সুরাইয়া আক্তার মিষ্টি (২০) নামে এক ভূয়া মহিলা ম্যাজিস্ট্রেটকে আটক করেছে পুলিশ। তিনি একটি ডায়াগনস্টিক সেন্টারে রিসিপশন বিভাগে চাকরি করতেন বলে জানা গেছে। 

মঙ্গলবার বিকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের উলাশি বাজার থেকে তাকে আটক করা হয়। আটক মিষ্টি সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের চারা বটতলার পুটনি গ্রামের আব্দুর রহিমের মেয়ে।

শার্শা থানার এসআই তারিকুল ও উলাশী বাজার কমিটির সভাপতি জামাল উদ্দিন পিপুল বলেন, মঙ্গলবার নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের উলাশী বাজারে একটি ছোট মাইক্রোবাস থেকে নেমে বাজারের সিরাজ উদ্দিনের মুদি দোকান, মনিরুজ্জামানের ফোন-ফ্যাক্সের দোকান, নেয়ামত আলীর ডিপার্টমেন্টাল স্টোর, ইমান হোসেনের চায়ের দোকানসহ আরও কয়েকটি দোকানে ঢুকে সুরাইয়া আক্তার মিষ্টি নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে দোকান মালিকদের ফ্রিজ খুলতে বলেন এবং মামলাসহ বিভিন্ন ধরনের শাস্তির হুমকি দেন। 

তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে দোকান মালিকদের একজন শার্শা থানার পুলিশকে ফোন দিয়ে ঘটনাটি জানান। ঘটনাস্থলে গিয়ে তার ভূয়া পরিচয় নিশ্চিত হলে ম্যাজিস্ট্রেট পরিচয়ধারী মিষ্টিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ সময়ে আটক মিষ্টির কাছে একটি ডায়েরি, নোট বুক ও ব্র্যাক এনজিওর একটি পরিচয়পত্র পাওয়া যায়।

ইতিপূর্বে তিনি নাভারণ বাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারে রিসিপশন বিভাগে চাকরি করতেন বলে প্রমাণও মিলেছে।

এ ব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে বলে জানান এসআই তারিকুল।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি