ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

কোম্পানীগঞ্জে প্রিয়তা হত্যা মামলায় যুবক গ্রেফতার 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১২, ২ মার্চ ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় কলেজছাত্রী শাহনাজ আক্তার প্রিয়তা হত্যা মামলায় মমিনুল হক ফারুক (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১ মার্চ) রাতে গ্রেফতারের পর সাতদিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। 

গ্রেফতার মমিনুল হক ফারুক কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মজিবুল হক মাস্টার বাড়ির মজিবুল হকের ছেলে। গ্রেফতারকৃত ফারুক বোম্বে সুইটস কোম্পানীর বসুরহাট শাখার বিক্রয় প্রতিনিধি (এসআর) হিসেবে কর্মরত রয়েছে। 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যার ঘটনায় মঙ্গলবার নিহতের পিতা নুরনবী বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা (নম্বর-১) দায়ের করেছেন। গ্রেফতার আসামী এ ঘটনায় প্রত্যেক্ষ ও পরোক্ষভাবে জড়িত আছে মর্মে পর্যাপ্ত সাক্ষ্য প্রমাণ রয়েছে।

এরআগে সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের ইয়াছিন মোল্লার বাড়ির পেছনের ধানক্ষেত থেকে শাহানাজ আকতার প্রিয়তা (২১) নামে ওই কলেজছাত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

প্রিয়তা বসুরহাট সরকারি মুজিব কলেজের স্নাতক (পাস কোর্স) তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ভূইঞারহাট বাজার এলাকার নুর নবীর মেয়ে। তিনি বসুরহাটের একটি প্রাইভেট হাসপাতালে শিক্ষানবিশ সেবিকার কাজ করতেন এবং বসুরহাট পৌরসভা ৭নং ওয়ার্ডের তার নানার বাড়ী ইয়াছিন মোল্লা বাড়ীতে থাকতেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি