ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

কলেজছাত্রী প্রিয়তা হত্যার প্রধান আসামী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫৫, ৪ মার্চ ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সরকারি মুজিব কলেজের ছাত্রী ও শিক্ষানবিশ নার্স শাহনাজ পারভীন প্রিয়তা (২২) হত্যার ঘটনায় মূল আসামি অটোরিকশা চালক মো. রুবেল হোসেনকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে নিহত প্রিয়তার ব্যবহৃত মোবাইল ও সিমকার্ড উদ্ধার করা হয়।

শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুবর্ণচর উপজেলার চররশিদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

শুক্রবার দুপুর ১২টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা।

গ্রেফতারকৃত অটোরিকশা চালক মো. রুবেল হোসেন বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের মকবুল আহমেদের পালক ছেলে। নিহত শাহনাজ পারভীন প্রিয়তা কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের আশ্রাফপুর গ্রামের ভূঁঞারহাট বাজার এলাকার নুর নবীর মেয়ে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা জানান, জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করে, দীর্ঘদিন ধরে নিহত প্রিয়তার প্রতি লোলুপ দৃষ্টি ছিল। ঘটনাক্রমে সেদিন ভুক্তভোগী নানার বাড়ি যাওয়ার জন্য তার অটোরিকশায় উঠলে সে সোজা পথে নাগিয়ে জমির আল সাদৃশ্য পথে রওনা হয়। তরুণী প্রতিবাদ করলে সে জানায় এটা তার নানার বাড়ি যাবার সবচেয়ে সহজ পথ। তখন ওই তরুণী রিকশা থেকে নেমে হাটা শুরু করলে আসামি রুবেল তাকে পেছন দিক থেকে ঝাপটে ধরে ধস্তাধস্তি করে এবং মুখে ওড়না পেঁচিয়ে একাধিকবার ধর্ষণ করে। এসময় তরুণী দম বন্ধ হয়ে মারা যায়। 

তিনি আরও বলেন, আমরা তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে রুবেলকে গ্রেফতার করতে স্বক্ষম হই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেছে। আমরা বিচারিক আদালতের মাধ্যমে তার রিমান্ড প্রার্থনা করে আরও বিস্তারিত জানার চেষ্টা করব।

প্রসঙ্গত, গত ২৮ ফেব্রুয়ারি (সোমবার) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের ইয়াছিন মোল্লা বাড়ির পেছনের ধানক্ষেত থেকে শাহনাজ পারভীন প্রিয়তা নামে শিক্ষানবিশ নার্স ও সরকারি মুজিব কলেজের অনার্স পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১ মার্চ নিহতের বাবা নুরুন্নবী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি