ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ফুটপাতের দখল নিয়ে ছুরিকাঘাতে বড়ভাই খুন, আহত ছোটভাই

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৫, ২২ মার্চ ২০২২

রাজশাহী নিউ মার্কেট

রাজশাহী নিউ মার্কেট

রাজশাহী নগরীর নিউমার্কেট গেটের সামনের ফুটপাথে দোকান বসানোর জায়গা দখলকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রিয়াজুল ইসলাম (২৩) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার রাত ৯টার দিকে এ ঘটনায় আহত হয়েছেন নিহত রিয়াজুলের ছোটভাই রিংকু (২০)। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত রিয়াজুল ইসলাম ও তার ভাই রিংকুর বাড়ি নগরীর বোয়ালিয়া থানার সষ্টিতলায়। তাদের বাবার নাম মধু মিয়া। নিউমার্কেটের গেটের ফুটপাতে তাদের স্যান্ডেলের দোকান রয়েছে। এদের মধ্যে নিহত রিয়াজুলের বুকের বাম পাশে এবং রিংকুর পেটে ধারালো অস্ত্রের আঘাত করা হয়।

বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, নিউমার্কেটের সামনের ফুটপাতে দীর্ঘদিন ধরে স্যান্ডেলের দোকান করে আসছিল রিয়াজুল ও তার ভাই রিংকু। সোমবার সন্ধ্যায় স্থানীয় রনি ও নাঈম নামের দুই যুবক নিজেদের তাঁতি লীগের কর্মী পরিচয় দিয়ে স্যান্ডেল দোকান তুলে নিয়ে যাওয়ার কথা বলে রিয়াজুলকে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়। 

ওসি আরও বলেন, পরে রাত ৯টার দিকে রনি ও নাঈম কয়েকজনকে সঙ্গে নিয়ে গিয়ে রিয়াজুলকে ছুরিকাঘাত করে। এ সময় রিংকু এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিয়াজুলকে মৃত ঘোষণা করেন। আর রিংকুকে হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি