ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যা, স্ত্রী আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৫, ২৯ মার্চ ২০২২

নিহত লাল্টু মণ্ডল ও তার স্ত্রী সুরাইয়া খাতুন

নিহত লাল্টু মণ্ডল ও তার স্ত্রী সুরাইয়া খাতুন

যশোরের বাঘারপাড়া উপজেলায় স্বামী লাল্টু মণ্ডলকে বালিশচাপা ও শ্বাসরোধে হত্যা করেছেন স্ত্রী সুরাইয়া খাতুন। রোববার মধ্যরাতে উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামে ঘটে এ ঘটনা। 

পুলিশ অভিযুক্ত সুরাইয়া খাতুনকে আটক করেছে। তিনি যশোর সদরের কেফায়েতনগর গ্রামের ইউনুস মোল্লার মেয়ে। পুলিশের কাছে স্বামীকে হত্যার দায় স্বীকার করেছেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার মধ্যরাতে সুরাইয়া খাতুন তার শাশুড়ীকে জানান, লাল্টু ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এরপর নিহতের বড় ভাই মনিরুজ্জামান মিন্টু এবং মা গিয়ে দেখেন লাল্টু ঘরের মেঝেতে শোয়া অবস্থায়। লাল্টুকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে তিনি মৃত ঘোষণা করেন।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, লাল্টু যশোর ক্যান্টনমেন্টে ‘ব্যাটম্যান’ হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটিতে বাড়িতে এসেছেন। গহনা নিয়ে স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। স্ত্রীকে মারপিটও করেন তিনি। তারই জেরে রাতে ঘুমন্ত অবস্থায় লাল্টুকে বালিশচাপা ও গলায় রশি দিয়ে শ্বাসরোধে হত্যা করেছেন তার স্ত্রী। 

তিনি আরো জানান, স্ত্রী সুরাইয়া স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় পুলিশ সুরাইয়াকে আটক করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি