ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

জয়পুরহাটে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক 

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৫, ১৯ এপ্রিল ২০২২ | আপডেট: ১৭:৪৭, ১৯ এপ্রিল ২০২২

জয়পুরহাটে চুরি হওয়া মোটরসাইকেল পাঁচ ঘণ্টার মধ্যে উদ্ধারসহ চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান।  

আটককৃতরা হলেন বগুড়ার সোনাতলা উপজেলার উত্তর আটকরিয়া গ্রামের অহেদুল হকের ছেলে গোলাম রব্বানী (৪৫) দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের ছামসুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (৩৫) একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সিদ্দিক মুন্সি (৩৩)। 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, আটকৃত এই চোর চক্রের সদস্যরা জয়পুরহাট জেলাসহ পার্শ্ববর্তী নওগাঁ, বগুড়া ও দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ হয়ে মোটরসাইকেল চুরি করে আসছিলেন। সোমবার  বিকেল ৩টায় শহরের ধানমন্ডি এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়ে যায়। ওইদিন রাত ৮টায় শহরের জিয়া কলেজ সড়কে চুরি হওয়া মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্য গোলাম রব্বানী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চুরি হওয়া মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। 

ওসি আরও জানান, গোলাম রব্বানীর দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চোর চক্রের আরও দুই সদস্যকে আটক করা হয়।

এসময় মোটরসাইকেল চুরির কাজে ব্যবহ্নত একটি মাষ্টারকি ৫টি বিভিন্ন ব্রান্ডের মোটরসাইকেলের চাবি ও ২৯টি তালা খোলার চাবি উদ্ধার করা হয় বলেও জানান ওসি। 

কেআই//
    
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি