ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

যশোরে মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে আহত ১ জন

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০২, ১১ জুন ২০২২ | আপডেট: ১৩:০৪, ১১ জুন ২০২২

যশোরের শার্শা উপজেলার নাভারনে মাদক ব্যবসায়ীদের দা ও ছুরিকাঘাতে মফিজুর রহমান (৪৮) নামের একজন আহত হয়েছেন। আহত ব্যক্তিকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত মফিজুর রহমান শার্শার দক্ষিন বুরুজ বাগান গ্রামের মৃত গোলাম নবীর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৯টার দিকে শার্শার নাভারনের স্বর্ণ পট্টিতে মফিজুর রহমান ব্যক্তিগত কাজে যায়। এ সময় একই গ্রামের মাদক ব্যবসায়ী মন্টু, রবি ও মাছুমসহ ৪-৫ জন পূর্ব শত্রুতার জের ধরে মফিজুর রহমানের উপর রামদা ও ধারালো ছুরি নিয়ে হামলা চালায়।
 
স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা (বুরুজবাগান) স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে আহত মফিজুর রহমানের অবস্থার অবনতি হলে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
 
এ ঘটনায় সঙ্গে সঙ্গে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। রাতের আধারে গ্রামের বিভিন্ন স্থানসহ হাসপাতালের সামনে ১০-১২টি বোমার বিস্ফোরন ঘটানো হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, বোমাবাজির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য যশোরে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত কয়েকজনকে আটক করে অন্যান্যদের খুঁজতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। 

আরএমএ/এমএম/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি