ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নাপিত্তার ছড়া ঝরনায় দুর্ঘটনা: কলেজছাত্র তারেকের মরদেহ উদ্ধার

মিরসরাই প্রতিনিধি    

প্রকাশিত : ২৩:৪৮, ২১ জুন ২০২২

চট্টগ্রামের মিরসরাইয়ের নাপিত্তার ছড়া ঝরনায় দুর্ঘটনার শিকার তিন ছাত্রের মধ্যে তৃতীয়জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ জুন) সকাল ১১টার দিকে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের একটি ছড়া থেকে চট্টগ্রাম কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের ছাত্র তৌফিক আহম্মেদ তারেকের মরদেহ উদ্ধার করা হয়। 

এর আগে গত রোববার (১৯ জুন) রাতে উদ্ধার করা হয় তার বন্ধু ইশতিয়াকুর রহমান এবং গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টায় উদ্ধার করা হয় তারেকের বড় ভাই ইউএসটিসির ছাত্র মাসুদ আহম্মেদ তানভীরের মরদেহ।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকাল সাড়ে ১০টার দিকে নাপিত্তার ছড়ার ঝরনার পানিতে ভেসে ওঠে কলেজছাত্র তারেকের মরদেহ।

এরপর স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ সকাল ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 
 
মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব পোদ্দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় লোকজন ছড়ার পানিতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। এরপর জানা যায়, এটি গত রোববার দুর্ঘটনার শিকার কলেজছাত্র তারেকের মরদেহ।

উল্লেখ্য, গত রোববার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিরসরাইয়ের নাপিত্তার ছড়া ঝরনার চূড়ায় উঠে পড়ে যায় দুই সহোদর তানভীর, তারেক ও তাদের বন্ধু ইশতিয়াকুর। ওই দিন রাতে ইশতিয়াকুরের মরদেহ উদ্ধার করা হয়। পরে সোমবার দুপুর ১২টা থেকে নিখোঁজ দুই সহোদর তানভীর ও তারেককে উদ্ধার করতে চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন থেকে ডুবরিদল উদ্ধারকাজ চালায়। পরে গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে স্থানীয় একটি ছড়ার পানিতে নিখোঁজ তানভীরের মরদেহ পাওয়া যায়। সর্বশেষ আজ মঙ্গলবার একই ছড়ার পানিতে তারেকের মরদেহ ভেসে উঠলে পুলিশ তা উদ্ধার করে থানায় নিয়ে যায়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি