ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সীতাকুণ্ডে এসএসসি `৮৫ শিক্ষাবর্ষের মিলনমেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৯, ১২ জুলাই ২০২২

সীতাকুণ্ড সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় ১৯৮৫ শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের এক মিলনমেলা  অনুষ্ঠিত হয়েছে। গত ১১ জুলাই বিকাল ৪টায় সীতাকুণ্ড ইপসা এইচআরডিসি মিলনায়তনে ১৯৮৫ শিক্ষার্থীদের পক্ষ থেকে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। 

শিক্ষার্থী জার্মান প্রবাসী মোবারক হোসেন বকুলের সভাপতিত্বে এ মিলনমেলায় প্রধান অতিথি সীতাকুণ্ড সরকারি আদর্শ  উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির আহমদ ও বিশেষ অতিথি সীতাকুণ্ড সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বিমল কান্তি ভূমিককে সম্মাননা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন শিক্ষার্থী একুশে টেলিভিশনের ডেপুটি হেড অফ  নিউজ সাংবাদিক সাইফুল ইসলাম দিলাল। সভার  শুরুতে নিহত শিক্ষক ও ছাত্রদের রুহের আত্নার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। 

প্রধান অতিথি নজির আহমদ বলেন, দীর্ঘ ৩৭ বছর পর ৮৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মিলনমেলায় আমাদেরকে সম্মানিত করায় আমরা গর্বিত। 

তিনি সকলকে মাথা উঁচু করে সততার সাথে জীবন যাপন করার উপদেশ দেন। 

১৯৮৫ শিক্ষাবর্ষের মিলনমেলা উৎযাপন কমিটির আহ্বায়ক শিক্ষার্থী তাপস নন্দী, আলাউদ্দিন, নুরুল গনি, খায়রুল আজম, খসরু, আবু জাফর, রফিকুল ইসলাম, প্রভাসক নাসরাত, প্রবাসক মওদুদ ইলাহী, প্রবাসক ইউসুফ, সাংবাদিক জহিরুল ইসলাম, ব্যাবসায়ী আবু সায়েম মোঃ জাফর, বেঙ্গল গ্রুপের এজিএম মো. হারুন সহ ৫০ জন শিক্ষার্থী স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন। দ্বিতীয় পর্বে  শিক্ষার্থী শিল্পী শিমুল বড়ুয়া সহ বিভিন্ন শিল্পীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন। সবশেষে মিলনমেলায় উপস্থিত শিক্ষার্থীরা রাতে প্রীতিভোজে  অংশগ্রহণ করেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি