ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ইউপি সদস্যের মারধর, অপমানে যুবকের আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২১, ২৭ জুলাই ২০২২ | আপডেট: ১৪:২২, ২৭ জুলাই ২০২২

নোয়াখালীর সুবর্ণচরে প্রকাশ্যে ইউপি সদস্য (মেম্বার) মারধর করায় আলাউদ্দিন (৩২) নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৭ জুলাই) ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যান তিনি। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় সেলিম বাজারে চৌধুরী মাঝির দোকানের সামনে প্রকাশ্যে ওয়ার্ড মেম্বার কেফায়েত উল্যাহ তাকে লাঠি দিয়ে মারধর করেন।

আলাউদ্দিন উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের পূর্ব চরমজিদ গ্রামের আবদুল হকের ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে নিহতের এক আত্মীয় জানান, পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলাউদ্দিনের মামা আবদুল হক তাকে ধরে নিয়ে যায় বাজারে। সেখানে ৮নং ওয়ার্ডের মেম্বার কেফায়েতের কাছে তার বিরুদ্ধে বিচার দাবি করেন। 

এক পর্যায়ে মেম্বার কেফায়েত তাকে গালমন্দ করে এবং প্রকাশ্যে লাঠি দিয়ে মারধর করেন। 

এতে অপমানিত হয়ে বাড়িতে গিয়ে রাতে আলাউদ্দিন বিষ পান করেন। পরে তাকে দ্রুত সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। আত্মীয় স্বজনরা রাতেই তাকে ঢাকায় নিয়ে যায়। 

সেখানে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হলে বুধবার ভোরে আলাউদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আলাউদ্দিনকে মারধরের বিষয়টি অস্বীকার করে ৮নং ওয়ার্ডের মেম্বার কেফায়েত উল্যাহ বলেন, আলাউদ্দিন তার মাকে প্রায়শ মারধর করতেন। মঙ্গলবার তার কাছে মা আম খেতে চাইলে অশোভন আচরণ করেন আলাউদ্দিন। বিষয়টি তার মা মায়া বেগম জানালে আলাউদ্দিনকে ডেকে আনা হয়। 

প্রকাশ্যে আলাউদ্দিন অপরাধ করেছে বলে স্বীকার করলে তাকে মায়ের কাছে ক্ষমা চাইতে বলা হয়। কিন্তু সে মায়ের কাছে ক্ষমা না চেয়ে বিষ পান করেন।

চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ ফেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি