ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, অস্ত্রসহ গ্রেফতার ৪

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৫, ২৭ জুলাই ২০২২

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৪ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানকালে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ৫টি দেশীয় আগ্নেয়াস্ত্র ও ৬টি কিরিচ উদ্ধার করা হয়।

বুধবার (২৭ জুলাই) ভোরে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের সালামের দোকান এলাকায় এ অভিযান চালানো হয়। বুধবার দুপুরে জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম এক সংবাদ সম্মেলনে অস্ত্র উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন মোশারফ হোসেন সাগর (২২), আল আমিন হোসেন আকাশ প্রকাশ মেন্ডেলা (১৯), আরাফাত প্রকাশ রাফি (২০) ও মো. ফয়েজ (২৪)।

পুলিশ সুপার জানান, গত ২৫ জুলাই নরোত্তমপুর ইউনিয়নের খেজুর তলা নামক স্থানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে উভয় পক্ষ পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল ও আশেপাশের এলাকার সংঘর্ষ চলাকালিন সময়ের সিসি ফুটেজ সংগ্রহ করে। সংঘর্ষে জড়িতরা পুনরায় পাল্টাপাল্টি প্রতিশোধ নিতে মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় মিরওয়ারিশপুর ইউনিয়নের সালামের দোকান এলাকায় সংঘটিত হবে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ আগে থেকে সে এলাকায় অবস্থান করে। এসময় আগের দিনের সিসি ফুটেজে সনাক্ত হওয়া সাগরকে পুলিশ গ্রেফতার করে ও তার হেফাজতে থাকা ১টি আগ্নেয়াস্ত্র ও ৬টি কিরিচ উদ্ধার করে। সাগরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপর তিনজনের তথ্য দেয়। পরে বুধবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে সংঘর্ষে জড়িত অপর তিনজনকে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজতে থাকা বাকি অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের অস্ত্র আইনে মামলা দায়ের শেষে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি