ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আহত ৪

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৩, ৪ আগস্ট ২০২২ | আপডেট: ১৭:২৬, ৪ আগস্ট ২০২২

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মো. হোসেন আহমেদ (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ১২টার দিকে জেলার সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রমাপুর গ্রামের অলি ব্রিকফিল্ডের পাশে এ ঘটনা ঘটে।

নিহত হোসেন আহমেদ ওই এলাকার মৃত আলী আহমদের ছেলে। আহতদেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন- নিহত হোসেন আহমেদের ভাই আমির হোসেন, ভাগিনা মনির হোসেন, আমির হোসেনের দুই ছেলে আকরাম হোসেন (২২) ও নাজমুল হোসেন (১৮)। 

স্থানীয়রা জানায়, রমাপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার মাস্টারের ছেলে মোরশেদ আলমের সঙ্গে মৃত ইউনুস মাস্টারের ছেলেদের জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার সকালে ইউনুস মাস্টারের ছেলে সাইফুর রহমান দুলাল, সাইদুর রহমান মিলন ও লিটন তাদের সহযোগীদের নিয়ে বিরোধপূর্ণ ওই জমিতে ঘর নির্মাণ করতে যায়। এতে মৃত আব্দুস সাত্তার মাস্টারের ওয়ারিশরা বাঁধা দেন। 

বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত মৃত ইউনুস মাস্টারের ছেলেরা অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুস সাত্তার মাস্টারের ওয়ারিশদের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। 

এতে মৃত আব্দুস সাত্তার মাস্টারের মেয়ের জামাতা হোসেন আহমেদসহ ৫ জন গুরুতর আহত হন। তাদের মধ্যে হোসেন আহমেদকে হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়। 

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম মো. আফজাল বলেন, নিহত হোসেন আহমেদকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। এছাড়া গুরুতর আরও চারজনকে আনা হয়। এদের সকলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে অন্যত্র প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, নিহত হোসেন আহমেদের গলায় এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। এছাড়া আহতদের শরীরেও বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে। 

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. জহিরুল আলম বলেন, নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি