ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ইন্দুরকানীতে গাঁজা-ইয়াবাসহ আটক ৪

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৬, ১ সেপ্টেম্বর ২০২২

পিরোজপুরের ইন্দুরকানীতে ২০ পিস ইয়াবা ও আধাকেজি গাঁজাসহ চার জনকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার (৩১ আগস্ট) রাতে উপজেলার পত্তাশী ইউনিয়নে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।

গোয়েন্দা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৮টার দিকে পত্তাশী ইউনিয়নের খেজুরতলা বাজারের একটি দোকানের সামনে থেকে ১০০ গ্রাম গাঁজাসহ আলী হোসেন হাওলাদার (৩০), সুব্রত বাওয়ালী (৪৫), জয়ন্ত বাওয়ালীকে (২৫) আটক করা হয়। পরে রাত ৯টার দিকে পত্তাশী এলাকাস্থ বসত ঘরের পিছন থেকে মো. মাসুম দফাদার (৩৫)’কে ৫০০ গ্রাম গাজা ও ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃত আলী হোসেন হাওলাদার উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আসলাম হাওলাদারের ছেলে, সুব্রত বাওয়ালী রেখাখালি গ্রামের দেব দুলালের ছেলে, জয়ন্ত বাওয়ালী একই গ্রামের কমল বাওয়ালীর ছেলে এবং মো. মাসুম দফাদার পত্তাশী গ্রামের আলী আকবরের ছেলে এবং কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হোসেনের ভাগ্নে।

পিরোজপুর গোয়েন্দা শাখা (উত্তর)-এর সাব ইন্সপেক্টর নুরুল আমিন জানান, পৃথক অভিযানে চার জনকে আটক করা হয়েছে। এর মধ্যে ৩ জনকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এক জনকে ৫০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ ঘটনায় ইন্দুরকানী থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি