ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দ্বন্দ্বের জেরে ছাত্রলীগ কর্মীকে হত্যা, অভিযুক্তদের বাড়িতে আগুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৯, ২২ সেপ্টেম্বর ২০২২

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাকিব হাসান নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। 

উপজেলার গোলাকান্দাইলের কাঠপট্টি এলাকায় বুধবার রাত ৯টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রাকিব হাসান গোলাকান্দাইল এলাকার হারুক মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে নিহত স্থানীয় ছাত্রলীগ কর্মী রাকিবের সঙ্গে দ্বন্দ্ব চলছিল গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগের নেতা দেলোয়ার হোসেনের। তাদের দ্বন্দ্বের জেরে রাত ৯টায় দিকে ৮ থেকে ১০ জনের একটি দল মোটরসাইকেলযোগে রামদা, চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে রাকিবের উপর হামলা চালায়।

এসময়ে মাথায়, হাতে ও শরীরে এলোপাথাড়ি কুপিয়ে তাকে রক্তাক্ত করে। এক পর্যায়ে রাকিব মাটিতে লুটিয়ে পড়লে তারা পালিয়ে যায়। 

পরে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

জেলার সিনিয়র সহকারি পুলিশ সুপার আবির হোসেন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে, রাত ১১টার দিকে নিহত রাকিবের অনুসারীরা ক্ষুব্ধ হয়ে হত্যায় অভিযুক্ত দেলোয়ারের বাড়িতে আগুন জ্বালিয়ে দেয়। আগুনে ৬টি টিন শেটের ঘর ও একটি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব পরিস্থিতি ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে রাত ১টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

তবে আগুনে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি