ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই: ইঞ্জিনিয়ার মোশাররফ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২৭, ১৩ ডিসেম্বর ২০২২

কক্সবাজারে জেলা আওয়ামী লীগের সম্মেলন

কক্সবাজারে জেলা আওয়ামী লীগের সম্মেলন

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ স্বাধীনতার সুস্পষ্ট ঘোষণা। এরপর থেকে বাঙালি ঐক্যবদ্ধ হয়েছে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন। মুক্তিযোদ্ধারা একে একে মারা যাচ্ছেন। কিন্তু বাংলাদেশ আছে, থাকবে। 

মঙ্গলবার সাড়ে ১১ টায় বাংলাদেশ আওয়ামী লীগের কক্সবাজার জেলা শাখার সম্মেলন উদ্বোধনকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। একমাত্র প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে এটা সম্ভব হয়েছে। দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প হয়ে উঠেনি বলে মন্তব্য করেন তিনি।

শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরুর পর বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন তিনি।

এরপর কোরআন, গীতা, ত্রিপিটক, বাইবেল পাঠের পর উদ্বোধনী বক্তব্যে রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

এসময় তিনি বলেন, বিএনপি যে হাত দিয়ে আক্রমণ করবে তা ভেঙ্গে দিতে হবে, এটা শেখ হাসিনার কথা। বিএনপির সন্ত্রাস কর্ম প্রতিহত করতে শেখ হাসিনার এ নিদের্শ মেনে চলতে নেতাকর্মীদের আহবান জানান তিনি।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিত হওয়ার কথা থাকলে তিনি আসেননি। ডিজিটাল মাধ্যমে তার বক্তব্য রাখার কথা রয়েছে।  

অতিথি হিসেবে কেন্দ্রিয় নেতা মাহবুবুল আলম হানিফ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, সিরাজুল মোস্তফা, আমিনুল ইসলাম আমিন, ব্যরিস্টার বিপ্লব বড়ুয়াসহ অন্যান্যরা উপস্থিত হয়েছেন।

ইতিমধ্যেই মিছিলে মিছিলে সম্মেলনে হাজার হাজার নেতা কর্মী এসেছেন।  মিছিল আসা অব্যাহত আছে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি