ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

নির্মাণাধীন ভবনে প্রহরীর মরদেহ, পরিবারের দাবি হত্যা

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৫, ১ জানুয়ারি ২০২৩

কুমিল্লা নগরীর হাউজিং এস্টেট আবাসিক এলাকায় নির্মাণাধীন ১০তলা ভবনের ২য় তলা থেকে এক প্রহরীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। তবে পরিবারের দাবি সালামকে হত্যা করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) হাউজিং এস্টেট এলাকার ২নং সেকশনে পিবিআই অফিস সংলগ্ন রোডের ১০ তলা নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কামরান হোসেন। 

নিহত আবদুস সালাম (৬৫) কুড়িগ্রাম জেলা নাগেশ্বরী উপজেলার মুমিনগঞ্জ গ্রামের মৃত পনির উদ্দিনের ছেলে। 

নিহতের ছেলে জাহিদ হাসান বলেন, গত বুধবার বিল্ডিং পাহারা দেওয়ার সময় আব্বুকে নূরপুরের কয়েকজন ছেলে ছুরি ঠেক দিয়ে  ৬-৭ হাজার টাকা নিয়ে যায় বলে আমাকে কল করে জানায়। আমি তখন ঢাকা থাকায় আসতে পারিনি। বাবা বলেছিলেন, তুই আসলে ছেলেগুলোকে চিনাইয়া দিব। 

এরপরের দিন বৃহস্পতিবার মাগরিবের পর থেকে বাবাকে কল দিলে মোবাইল বন্ধ পাই। শনিবার সকালে ভবনের ঠিকাদার বাবুল কাকা মোবাইলে বলেন, বাবার লাশ বিল্ডিংয়ের ২য় তলায় পড়ে আছে। আমি মনে করি, বাবাকে নুরপুরের ছেলেগুলো হত্যা করেছে। সিসিটিভির ফুটেজ দেখলে হত্যাকারীদের চিহ্নিত করা যাবে। বাবা হত্যার বিচার চাই।

নির্মাণাধীন ভবনের শ্রমিকরা জানায়, শনিবার সকাল ১০টায়  ভবনের ৬ তলায় কাজ করতে গেলে নিহত সালামের রক্তাক্ত লাশ দেখতে পায় তারা। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশকে খবর দিলে  ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে তারা। 

ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত সালামের কপালে ও হাতে ক্ষত-বিক্ষতের চিহ্ন রয়েছে। আশা করছি, ময়নাতদন্ত শেষে ঘটনার রহস্য উন্মোচিত হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি