ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দিনাজপুরে একই দড়িতে ঝুলে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৭, ১ জানুয়ারি ২০২৩

দিনাজপুরের খানসামায় একই দড়িতে ঝুলন্ত অবস্থায় এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করে থাকতে পারেন।

রোববার (১ জানুয়ারি) উপজেলার ভাবকী ইউনিয়নের মারগাঁ গ্রামে (হাজীপাড়া) এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন একই গ্রামের রবিউল (৩৫) ও তার স্ত্রী সামছুন নাহার (৩২)। রবিউল একই পাড়ার আব্দুর রহিমের ছেলে এবং সামছুন নাহার পার্শ্ববর্তী আফাজ মেম্বার পাড়ার সমশের আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৫ থেকে ১৬ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় রবিউল ও সামছুন নাহারের। ৭ বছর আগে স্বামী-স্ত্রীর কলহের জেরে রবিউল ও তার ছেলে বিষ পান করেন। এতে রবিউল চিকিৎসা নিয়ে বেঁচে ফিরলেও তাদের ছেলের মৃত্যু হয়। ৯ মাস আগে তাদের একটি কন্যা সন্তান হয়। 

রোববার সকালে রবিউল-সামছুন নাহার দম্পতির শয়ন কক্ষে দীর্ঘক্ষণ বাচ্চার কান্না শুনতে পান স্থানীয়রা। এতে সন্দেহ হলে তাদের ঘরে ঢুকে ঝুলন্ত অবস্থায় রবিউল ও সামছুন নাহারের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন তারা।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে সুরতহাল করা শেষে মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। 

স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকত। তাতে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে উল্লেখ করেন ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি