ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

দুর্গম চরে মোটরসাইকেলসহ পেশাদার ৫ জুয়ারি আটক

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১২:২৩, ১১ জানুয়ারি ২০২৩

কুড়িগ্রাম সদর উপজেলার দুর্গম চরাঞ্চল থেকে পৃথক অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম ও তিনটি মোটরসাইকেলসহ পেশাদার জুয়ারিদের ৫ জনকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকালে জুয়া আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।  এ তথ্য জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ। 

পুলিশ জানায়, সদরের হলোখানা ইউনিয়নের চর সারডোবের ধরলা নদীর অববাহিকায় গভীর রাতে জুয়া খেলার সময় ওই এলাকার মৃত আবু তালেবের ছেলে অলিউর রহমান (৪২), জয়নাল আবেদীনের ছেলে আবু বক্কর (২৭) ও ফুলবাড়ী উপজেলার আবুল কালামের ছেলে মিজানুর রহমানকে আটক করা হয়েছে। 

অপরদিকে সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের কুড়ার পাড় (ফাঁকা জায়গা) থেকে রাত্রিবেলা জুয়া খেলার সময় আব্দুল হকের ছেলে মানিক মিয়া ও নাগেশ্বরী উপজেলার ভসুটারি গ্রামের ফজর আলীর ছেলে মাইদুল ইসলামকেও আটক করা হয়। 

এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ফোর্দী, গুটি, ডাবু টাকা ও তিনটি মোটরসাইকেল আটক করা হয়। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার জানান, এই জুয়ারিরা সীমান্তবর্তী এলাকা ও দুর্গম চরাঞ্চলে নিয়মিত জুয়া খেলে আসছেন যেখানে পুলিশ যেতে পারে না। তারপরেও অনেক কষ্ট করে তাদের গ্রেফতার করা হয়েছে।

জুয়ারুদের গড ফাদারদের সনাক্ত ও গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে জুয়া খেলার অপরাধে মামলা করা হয়েছে বলে জানান ওসি।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় অপরাধ দমনে এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। এব্যাপারে সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করছি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি