ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

‘ইয়াবা কারবারিদের তালিকা হচ্ছে, যাচাই-বাছাইর পর ব্যবস্থা’

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৩, ১৫ জানুয়ারি ২০২৩

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইয়াবাকারবারিদের তালিকা হচ্ছে। তালিকা হলেই যে কেউ অপরাধী হবে তা কিন্তু সঠিক নয়। যাচাই-বাছাই করে তারপর সিদ্ধান্ত নেওয়া হবে। 

রোববার সকালে কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক শেষে এক সংক্ষিপ্ত ব্রিফিংয়ে একথা বলেন তিনি। 

রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আমরা সব খবরাখবর নিয়েছি। খুন, ডাকাতি, অপহরণ করার সুযোগ কাউকে দেওয়া হবে না। সকল অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।” 

মাদকের তালিকা নিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, লিস্ট হলে যে অপরাধী তা কিন্তু নয়। যাচাই-বাছাই করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

শুক্রবার কক্সবাজার আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। ওইদিন বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যরা ৩৪ বিজিবির অধীনস্থ বান্দরবানের ঘুমধুম সীমান্তের ফ্রেন্ডশিপ লালব্রীজ এলাকা পরিদর্শন করেন। 

আজ রোববার জেলা প্রশাসনের কার্যালয়ে একাদশ জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে অংশ নেন। সন্ধ্যায় কমিটির সদস্যসহ মন্ত্রী কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি