ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

মাদকের টাকায় নতুন বাড়ি, সেই বাড়িতে গ্রেপ্তার

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫০, ১ ফেব্রুয়ারি ২০২৩

যশোরের বেনাপোলের একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ ১৩ লাখ ৫৮ হাজার টাকা ও ১৯৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আলমগীর হোসেন (৩৮) নামে এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত ১০টার দিকে বেনাপোলের বলফিল্ড এলাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। 

আটক আলমগীর বেনাপোল পুটখালি গ্রামের নজরুল ইসলামের ছেলে। সম্প্রতি তিনি এক কোটি টাকা দিয়ে এই বাড়ি কিনে এখানে বসবাস করে মাদকের ব্যবসা করে আসছিলেন।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান, বেনাপোল পোর্ট থানার বলফিল্ড সংলগ্ন বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারের পেছনে আলমগীর হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে মাদকদ্রব্য লুকায়িত অবস্থায় রেখেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ওই বাড়িতে অভিযানে যায় বিশেষ টহলদল। 

বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে আলমগীর হোসেন দৌড়ে পলানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়।  জিজ্ঞাসাবাদে সে একজন স্বর্ণ ও মাদক পাচারের সঙ্গে জড়িত এবং তার বাড়িতে ফেনসিডিল আছে কলে স্বীকার করেন। 

পরে তার বাড়ি তল্লাশি করে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ১৯৯ বোতল ভারতীয় ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ১৩ লাখ ৫৮ হাজার ৫৩৫ টাকা পাওয়া যায়। মাদক আইনে মামলা দিয়ে আটককৃত আসামি, নগদ টাকা ও মাদক বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান। 

এদিকে এলাকার লোকজন জানান, আলমগীর হোসেন একজন মাদক ও স্বর্ণ চোরাকারবারী। তিনি হুন্ডি ও স্বর্ণ পাচারের সঙ্গে দীর্ঘদিন জড়িত থেকে অবৈধ উপায়ে কোটি কোটি টাকার গাড়ি-বাড়ি ও ধনসম্পদ গড়ে তুলেছেন। 

তবে তার পরিবারের দাবি আলমগীর একজন ফ্রিজ ব্যবসায়ী। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি