ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

অস্ত্র সরবরাহের অভিযোগে আরও এক রোহিঙ্গা আটক

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৭, ৮ এপ্রিল ২০২৩

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) ও সন্ত্রাসীদের কাছে অস্ত্র সরবরাহকালে আরও একজনকে আটক করেছে র‍্যাব। 

শনিবার (৮ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন। এর আগে শুক্রবার (৭ এপ্রিল) বিকালে সদরের বাহারছড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মো. আরিফ হোসেন ওরফে নাইগ্যা (২৭) ১নং রোহিঙ্গা ক্যাম্প মুচনীর বি ব্লকের বাসিন্দা। এর আগে বৃহস্পতিবার (৬ এপ্রিল) তিনজনকে আটক করে র‍্যাব-১৫। 

অধিনায়ক সাইফুল ইসলাম বলেন, ‘রোহিঙ্গা ক্যাম্পে আরসা বাহিনীর কাছে অস্ত্র সরবরাহের খবর পেয়ে বাহারছড়ায় তল্লাশি চৌকি স্থাপন করা হয়। র‍্যাবের অভিযান টের পেয়ে পালানোর সময় একজনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩টি ওয়ান শুটার গান, ১টি থ্রি কোয়াটার গান, ৫ রাউন্ড তাজা কার্তুজ, ১টি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়। 

সংবাদ সম্মেলনে র‍্যাব-১৫ অধিনায়ক আরও বলেন, ‘আরসা সংগঠনকে অস্ত্র সরবরাহকারীদের চিহ্নিত করে আটক করা হচ্ছে। ক্যাম্পে সন্ত্রাসী কর্মকাণ্ডে যারা লিপ্ত তাদেরও চিহ্নিত করে আইনের আওতায় আনতে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে।’

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি