ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

বেনাপোলে ভারতীয় নাগরিকসহ গ্রেফতার ৩, ফেনসিডিল উদ্ধার

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৮, ৯ মে ২০২৩

যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের পৃথক অভিযানে ২শ’ বোতল ভারতীয় ফেনসিডিল ও ভারতীয় অবৈধ পণ্য উদ্ধার করা হয়েছে। এসময় ভারতীয় নাগরিকসহ তিনজনকে গ্রেফতার আটক করেছে তারা।

গ্রেফতারকৃতরা হলেন, ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার খাবরাপোতা গ্রামের বশির মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল (৩৬), যশোরের বেনাপোল পোর্ট থানার বোয়ালিয়া গ্রামের সেলিম মোড়লের ছেলে জুয়েল রানা (২২) ও ঝিকরগাছা উপজেলার মাগুরা গ্রামের মৃত নুর আলী মন্ডলের ছেলে নবীছদ্দিন (৫২)। তিনি বর্তমানে বড় আচঁড়ায় ভাড়া থাকেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরের দিকে স্থলবন্দরের ২২নং গেট এলাকা থেকে ইউসুফ মন্ডল ও জুয়েল রানাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২শ’ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। অপরদিকে একই দিন সকালে বেনাপোল চেকপোস্টের রেজাউল মার্কেটের সামনের ফুটপাত থেকে ভারতীয় বিভিন্ন প্রসাধনী, শাড়ি, লোহার তৈরি নজেলসহ নবীছউদ্দীনকে গ্রেফতার করা
হয়। তার কাছ থেকে চার লাখ ৫১ হাজার ২শ’ টাকার অবৈধ মালামাল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক ও চোরাচালানী আইনে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি