ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

একসঙ্গে জন্ম নেওয়া চার শিশুর নাম রাখলেন জেলা প্রশাসক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৯, ১১ মে ২০২৩

চুয়াডাঙ্গায় একসঙ্গে জন্ম নেওয়া চার কন্যা শিশুর নাম দোয়েল, কোয়েল,ময়না ও টিয়া রাখলেন জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। এছাড়াও মিষ্টিমুখ, নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা এবং হাসপাতাল কর্তৃপক্ষকে নবজাতকদের যাবতীয় চিকিৎসা খরচ বিনামূল্যে প্রদান করার জন্য অনুরোধ জানান তিনি।

বুধবার (১০ মে) দুপুরে শহরের একটি বেসরকারি ক্লিনিতে চার শিশুকে দেখতে যান এবং নামকরণ করেন জেলা প্রশাসক। 

এরআগে মঙ্গলবার (৯ মে) সন্ধ্যায় কল্পনা খাতুন (২৮) নামের এক গৃহবধূ শহরের বেসরকারি ক্লিনিক আঁখি তারা জেনারেল হাসপাতালে একসঙ্গে জন্ম দেন চার কন্যা শিশু। 

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের কল্পনা-মাহাবুব দম্পতির একসঙ্গে চার কন্যা সন্তানের জন্ম দেওয়ার খবর পেয়ে বুধবার নবজাতকদের দেখতে ক্লিনিকে যান চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। এসময় তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, মিষ্টিমুখ করান, নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন এবং হাসপাতাল কর্তৃপক্ষকে নবজাতকদের যাবতীয় চিকিৎসা খরচ বিনামূল্যে প্রদান করার জন্য অনুরোধ জানান জেলা প্রশাসক। 

এসময় ওই দম্পতির অনুরোধে জেলা প্রশাসক নবজাতক ৪ শিশুর নামকরণ করেন।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনল ইসলাম খান বলেন, ‘একসঙ্গে চার কন্যা শিশুর জন্ম নেওয়া খবর পেয়ে আমরা ক্লিনিকে তাদের দেখতে যাই। তাদেরকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টিমুখ করানো হয়েছে এবং আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।  

এসময় শিশুদের বাবা-মায়ের অনুরোধে তাদের যথাক্রমে দোয়েল, কোয়েল,ময়না ও টিয়া নামকরণ করা হয়। নবজাতক চার শিশুসহ তাদের মা সুস্থ আছেন। আমরা তাদের পাশে আছি। যেকোনো প্রকার সহায়তা লাগলে প্রদান করা হবে বলে জানান জেলা প্রশাসক।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি