ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

বেগমগঞ্জে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:১১, ১০ জুন ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নে দুলাল চন্দ্র দাস (৫৫) নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বাড়ির পাশে মাছের প্রজেক্ট পাহারা দেওয়া অবস্থায় তার মাথা, মুখ ও গলার অংশে কুপিয়ে তাকে হত্যা করা হয়।

শনিবার সকালে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে পুলিশ রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গীণ পাড় গ্রাম থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুলাল চন্দ্র দাস ওই গ্রামের পরেশ চন্দ্রা দাসের ছেলে।

নিহতের ভাই প্রাণ দাস বলেন, আমাদের বাবা-দাদার মাছের ব্যবসা। সে সুবাদে আমরাও মাছের ব্যবসা করে জীবিকা নির্বাহ করি। বাড়ির পাশে আমাদের মাছের কয়েকটি প্রজেক্ট রয়েছে। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে খাওয়া শেষ করে মাছ পাহারা দিতে পুকুর পাড়ে গিয়ে চেয়ার নিয়ে বসেন দুলাল চন্দ্র। শনিবার ভোর ৪টার দিকে পুকুর পাড়ে চেয়ারে বসা অবস্থায় দুলালের রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার করতে থাকেন চাচাতো ভাই রতন চন্দ্র দাস।

প্রাণ দাস আরও বলেন, দুলাল দাদা সহজ-সরল ও ভালো লোক ছিলেন। উনার কোনো শত্রু আছে বলে আমাদের জানা নেই। কিন্তু কে-বা কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা কেউ বুঝতে পারছিনা। এই হত্যার সুষ্ঠু বিচার দাবি করেছেন তিনি।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রাতের অন্ধকারে চেয়ারে বসা অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। 

মৃতদেহ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি