ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

জামাতার বাড়িতে আগুন দিল শ্বশুর পক্ষ, দগ্ধ ২

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৫, ২৩ জুলাই ২০২৩

জামাতার বাড়িতে পেট্রোল ছিটিয়ে আগুন দিয়েছে শ্বশুর বাড়ির লোকজন। আগুনে শিশুসহ দুই জন দগ্ধ হয়েছে। এসময় একটি মোটরসাইকেলসহ ঘরের আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। 

পূর্বশত্রতার জেরে শ্বশুর বাড়ির লোকেরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ জামাতার পরিবারের।

ঘটনাটি ঘটেছে শুক্রবার মধ্য রাতে যশোরের বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ি নারানপুর গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। শ্বশুরের বিরুদ্ধে এমন অভিযোগের সত্যতা খুঁজছে পুলিশ।

পোড়াবাড়ি নারানপুর গ্রামের আলি আজমের ছেলে জামাতা মাহাফুজ হোসেন জানান, মেয়েকে নির্যাতনের অভিযোগে ও পারিবারিক কলহে তার বিরুদ্ধে ৩টি মামলা করেন শ্বশুর বাড়ির লোকজন। তিনদিন আগে আবারও মেয়েকে নির্যাতনের অভিযোগ এনে তাদের সপরিবারকে পুড়িয়ে মারার হুমকি দেন শ্বশুর বেনাপোলের গয়ড়া গ্রামের আশানুর রহমান।

শুক্রবার রাতে তারা ঘরে ঘুমিয়ে ছিল। মধ্য রাতের দিকে ঘরে আগুন ধরিয়ে দিয়ে বাইরের থেকে ঘরে তালা লাগিয়ে দেয়। হঠাৎ ঘরে আগুন দেখে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে দরজা খুলে দিলে তারা বাইরে বেড়িয়ে আসে। পরে তাদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। পুড়ে যায় ঘরে থাকা একটি মোটরসাইকেল ও বেশ কিছু  আসবাবপত্র।

এ সময় আগুনে পুড়ে দগ্ধ হন বাড়িতে বেড়াতে আসা আত্মীয় বৃদ্ধ হোসেন আলী ও  ৬ মাস বয়সি ইশামনি। 

মাহফুজের বোন রিয়া খাতুন জানান, আগুনের ঘটনা মাহফুজের শ্বশুর বাড়ি লোকের পূর্বপরিকল্পিত। তিন দিন আগে তার শ্বশুর আমাদের পুড়িয়ে মারার হুমকি দিয়েছিল। তার দুই দিন পর এ ঘটনা। প্রতিবেশিরা এগিয়ে আসায় আমরা সবাই জীবনে রক্ষা পেয়েছি।

এ ব্যাপারে শ্বশুর আশানুর রহমানের সাথে একাধিককার যোগাযোগ করা হলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

বেনাপোল পোর্টথানার উপপরিদর্শক বিপ্লব সরকার জানান, আগুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ভুক্তভোগী পরিবারের লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি