ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

নওগাঁয় বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সেলাই মেশিন ও আর্থিক সহায়তা প্রদান

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৭, ৮ আগস্ট ২০২৩ | আপডেট: ১৪:৫৮, ৮ আগস্ট ২০২৩

নওগাঁয় বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ৮০টি সেলাই মেশিনসহ প্রায় ৫৩ লাখ টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে আয়োজিত আলোচনাসভায় সেলাই মেশিন ও অনুদানের অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত জেলা প্রশাসক মোঃ গোলাম মওলা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান, সিভিল সার্জন ডাক্তার আবু হেনা মোঃ রায়হানুজ্জামান সরকার, সাবেক এমপি বেগম শাহিন মনোয়ারা হক, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন। 

অনুষ্ঠানে এ সময় প্রধান অতিথি জেলায় মোট ৮০টি সেলাই মেশিন বিতরণের অংশ হিসেবে সদর উপজেলার ১০ জন প্রশিক্ষণপ্রাপ্ত দুঃস্থ মহিলাকে সেলাই মেশিন প্রদান করেন। জেলার অসহায় দুস্থ ৪০ জনকে ৮০ হাজার টাকার মধ্যে সদর উপজেলার ১০ জনকে ২ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকার চেক বিতরণ, কম্পিউটার  এপ্লিকেশন প্রোগ্রামের প্রশিক্ষনপ্রাপ্ত ১৭৯ জনের প্রত্যেককে ১২ হাজার টাকা করে মোট ২১ লাখ ৪৮ হাজার টাকার চেক এবং ৭৮টি মহিলা সমিতির অনুকূলে ২০২২/২০২৩ অর্থ বছরে বরাদ্দকৃত ২৪ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করেন।

এর আগে অনুষ্ঠানের শুরুতে রাজধানীর ওসমানী মিলনায়তন থেকে বিটিভি'র মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণসহ পুরো অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি