ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

নাটোরে নসিমনে পেট্রোল বোমা নিক্ষেপ

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৮, ১৩ নভেম্বর ২০২৩

নাটোরে খড় বোঝাই একটি নসিমন গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে  খড়সহ নসিমনের আংশিক পুড়ে গেছে।

রোববার রাত ১০টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের ডাকমারা এলাকায় এই বোমা নিক্ষেপ করা হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, রোববার রাত ১০টার দিকে রাজশাহী থেকে খড় বোঝাই করে একটি নসিমন নাটোরে আসার পথে সদর উপজেলার চাঁনপুর ডাকমারা এলাকায় দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুড়ে। দুর্বৃত্তরা মোটরসাইকেলে করে যাওয়ার সময় নসিমন লক্ষ্য করে পেট্রোল বোমা ছুড়ে পালিয়ে যায়। 

এতে নসিমনে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। এসময় এলাকাবাসী ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ও রাজশাহীর পুঠিয়া ও নাটোর ফায়ার স্টেশনের ফায়ারম্যনরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নাটোর ফায়ার স্টেশনের উপসহকারি পরিচালক একেএম মুরশেদ বলেন, নাটোর থেকে ফায়ারকর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পুঠিয়া ফায়ার স্টেশনের কর্মীরা আগুন নিভিয়ে ফেলেছে। 

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ বলেন, খড় বোঝাই একটি নসিমন গাড়ী রাজশাহীর দিক থেকে নাটোরের দিকে আসছিল। পথে সদর উপজেলার ডাকমারা গোরস্থান এলাকায় পৌঁছালে কয়েকটি মোটরসাইকেলযোগে কয়েকজন দুর্বৃত্ত গাড়ীতে পেট্রল বোমা ছুড়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ঘটনার পর পরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে যান এবং ঘটনাটি তদন্তের নির্দেশ দেন। ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি