ঢাকা, শনিবার   ২৭ জুলাই ২০২৪

সমুদ্র দেখতে পালালো স্কুলপড়ুয়া তিন বন্ধু, কক্সবাজারে উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৮, ২২ নভেম্বর ২০২৩

সমুদ্র দেখতে কুড়িগ্রামের তিন বন্ধু মিলে তাদের পরিবারের টাকা চুরি করে কক্সবাজার পৌঁছায়। এদিকে নিখোঁজ হওয়ার অভিযোগে প্রযুক্তিগত সহায়তায় তাদেরকে উদ্ধার করে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা যায়,গত ১৬ নভেম্বর কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়ন থেকে তারা নিখোঁজ হয়। তারা ওই ইউনিয়নের বেলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণী পড়ুয়া ফরহাদ হোসেন, তার অপর দুই সহপাঠি মিম খাতুন এবং তানিয়া খাতুন। 

পরিবারের কাউকে কিছু না জানিয়ে তারা নিখোঁজ হয়। এরপর নিখোঁজ ছাত্র-ছাত্রীদের পরিবারের লোকজন ভূরুঙ্গামারী থানায় তিনটি পৃথক সাধারন ডাইরী (জিডি) করেন। নিখোঁজ স্কুল ছাত্রছাত্রীদের হারানোর বিষয়ে জিডির প্রেক্ষিতে ভূরুঙ্গামারী থানা পুলিশ অনুসন্ধান কার্যক্রম শুরু করে। 

আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় অনুসন্ধান চালিয়েও তাদের খোঁজ মেলেনি। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে কক্সবাজার সদরের ডলফিন মোর এলাকা থেকে তাদের উদ্ধার করে ভুরুঙ্গামারী থানা পুলিশ। 

উদ্ধারের পর তারা পুলিশকে জানায়, তানিয়ার দীর্ঘদীনের শখ সে কক্সবাজার সমুদ্র সৈকতে যাবে। কিন্তু তার বয়স কম হওয়ায় তার সহপাঠি ফরহাদ হোসেন এবং মিম খাতুনের শরণাপন্ন হয়। পরবর্তীতে তারা তিন সহপাঠি মিলে পরিকল্পনা করে পরিবারের কাউকে না জানিয়ে তারা সমুদ্র দেখতে যাবে। সে মতে ২৮ হাজার টাকা চুরি করে তারা কক্সবাজার চলে যায়।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, তাদের উদ্ধার করে উপজেলা সমাজসেবা কর্মকর্তার উপস্থিতিতে তাদের নিজ নিজ অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি