ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

শ্বশুরকে নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন পুত্রবধূ, পথে দু’জনই নিহত

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৩৩, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ | আপডেট: ০৯:৩৭, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা এলাকায় যাত্রীবাহী বাস ও ব্যাটারী চালিত অটোরিকশার সংঘর্ষ হয়েছে। এতে অটোরিকশা যাত্রী এক পুত্রবধূ ও তার শ্বশুর নিহত হয়েছেন। 

নিহতরা হলেন পুত্রবধূ খালেদা বেগম (৩৫) এবং তার শ্বশুর জাবেদ আলী শেখ। তারা জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের লস্করদিয়া গ্রামের বাসিন্দা।

জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বর আনিসুর রহমান জানান, খালেদা বেগম অসুস্থ শ্বশুর জাবেদ আলী শেখকে ডাক্তার দেখানোর জন্য রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন।

জেলার পাংশা হাইওয়ে থানার এসআই উৎপল কুমার দাস জানান, শনিবার বেলা ১২টার দিকে রাজবাড়ী থেকে ছেড়ে যাওয়া কুষ্টিয়াগামী রাবেয়া পরিবহনের (রাজবাড়ী-ব ১১-০০৫৫) একটি বাস বাগমারা এলাকায় পৌঁছলে জেলার কালুখালী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী ব্যাটারী চালিত অটোরিকশাকে চাপা দেয়। 

এতে ঘটনাস্থলেই খালেদা বেগম মারা যান এবং জাবেদ আলী নামে অপর এক যাত্রী আহত হন। তবে হাসপাতালে নেবার পর তার মৃত্যু হয়। ঘাতক বাসটি আটক করা হয়েছে এবং এর চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এসআই উৎপল।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি