ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

মুন্সীগঞ্জ সদর উপজেলায় একক চেয়ারম্যান প্রার্থী আনিছ উজ্জামান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৮, ১৬ এপ্রিল ২০২৪

মুন্সীগঞ্জ জেলার সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনিছ উজ্জামান।

সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আনিছ উজ্জামান ছাড়া কেউ মনোনয়নপত্র জমা দেননি বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

জেলা নির্বাচন কর্মকর্তা বশির আহম্মেদ জানান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন বীর মুক্তিযোদ্ধা আনিছ উজ্জামান। সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তিনি ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। তাই তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বলে ধারণা করা হচ্ছে।
  
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ১৭ এপ্রিল মনোনয়নপত্র বাছাইয়ের পর বৈধ হলে বীর মুক্তিযোদ্ধা আনিছ উজ্জামান চতুর্থবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হবেন।

বীর মুক্তিযোদ্ধা আনিছ উজ্জামান মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মহিউদ্দিনের ছোটভাই ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ফয়সাল বিপ্লবের আপন চাচা।

এছাড়া, সোমবার সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নাজমুল হাসান সোহেল ও মো. ইকবাল হোসেন জনি। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা বেগম ও এডভোকেট সালমা বেগম।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি