ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

নাশকতার মামলায় সাবেক এমপি গিয়াসউদ্দিন কারাগারে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৮, ১৬ মে ২০২৪

নাশকতার মামলায় সাবেক এমপি নারায়ণগঞ্জের জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনকে কারাগারে পাঠিয়েছে আদালত। 

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসুজ্জামান এই নির্দেশ দেন। পরে গিয়াসউদ্দিনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আব্দুর রশিদ। তিনি বলেন, আড়াইহাজারে পুলিশের ওপরে হামলার ঘটনায় নাশকতার মামলায় তাকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দিয়েছে আদালত। 

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিনের আইনজীবী ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, দুর্ণীতি দমন কমিশনের (দুদক) মামলায় গিয়াসউদ্দিন গত ১২ মে ঢাকা মেট্রোপলিটন আদালতে আত্মসর্পণ করে জামিন আবেদন করলে আদালত তার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে আজ তাকে গত বছরের পুলিশের উপর হামলার মামলায় শ্যোন এ্যারেসস্ট দেখিয়ে আদালতে হাজির করা হয়। 

এসময় তার জামিন চাইলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলায় যে ঘটনা দেখানো হয়েছে সে সময় গিয়াসউদ্দিন আড়াইহাজারে উপস্থিত ছিলেন না। অথচ তাকে সেই মামলায় ১২ নম্বর আসামি করা হয়েছে বলে জানান আইনজীবী।

এর আগে বেলা সাড়ে ১১টায় আইন শৃংখলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থায় প্রিজন ভ্যানে করে গিয়াস উদ্দিনকে ঢাকার কেরাণীগঞ্জ কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। পরে দুপুরে পুলিশ তাকে আদালতে হাজির করে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি