ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ইটিভি-একুশে ফোরামের উদ্যোগে ত্রাণ বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৮, ৯ আগস্ট ২০১৯

সিরাজগঞ্জের এনায়েতপুরে ইটিভি-একুশে ফোরাম ও রাজধানীর কয়েকজন স্বেচ্ছাসেবক ও সেবা সংগঠনের যৌথ উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ও শুক্রবার সকালে এনায়েতপুর কিশলয় কিন্ডার গার্টেন স্কুল চত্ত্বরে এ ত্রাণ বিতরণ করা হয়। 

জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে বৃষ্টি উপেক্ষা করে প্রায় ৮০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয় সেখানে। কোরবানির ঈদকে সামনে রেখে এ ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো- সেমাই, চিনি, দুধ, ডাল, তেল, আলু ও সাবানের সমন্বয়ে একটি করে প্যাকেট।

এদিকে শুক্রবার সকালেও একইভাবে আরও ১১০টি পরিবারের মাঝে চালসহ ঈদ উপলক্ষে সম পরিমাণ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় এনায়েতপুর কিশলয় কিন্ডার গার্টেন স্কুল চত্ত্বর হতে। 

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্যোক্তা ঢাকার মাকসুদা আনাম শিলু ও ইটিভি একুশে ফোরামের সভাপতি আকতারুজ্জামান তালুকদার, সদস্য মোশারফ হোসেন খান জানান, আমরা হঠাৎ করে সিদ্ধান্ত নেয়ায় বেশি কিছু করতে পারিনি। আমাদের নিজস্ব উদ্যোগের পাশাপাশি ছাত্র, শ্রমিক, ব্যবসায়ী, সাংবাদিক ও সংগঠনটির সদস্যরা মিলে ৪৭ হাজার টাকায় এ ত্রাণ সহায়তা উপহার হিসেবে বিতরণ করেছি। আমরা অসহায়দের সম্মান করেই আত্মতৃপ্ত হই। সে লক্ষেই সাধ্যানুযায়ী এ কাজ আমরা অব্যহত রাখবো। 
এনএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি