ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

রামুতে শ্যামলীর চাপায় প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত 

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫০, ২ জানুয়ারি ২০২০

কক্সবাজারের রামুতে শ্যামলী পরিবহনের একটি গাড়ির চাপায় প্রাইভেটকারের তিনজন যাত্রী নিহত হয়েছেন। এরমধ্যে দু’জন ঘটনাস্থলে আর অপরজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

বুধবার (১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা গ্রামীণ ব্যাংকের উত্তর পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

ঘটনাস্থলে নিহতরা হলেন, চট্টগ্রাম শহরের আতুরারদীঘি এলাকার জানে আলম (৩৫), হালিশহর এলাকার মাসুদ কিবরিয়া (৪০)। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চট্টগ্রাম পশ্চিম নাসিরাবাদ এলাকার জামাল উদ্দিন (৩৫)।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘কক্সবাজার থেকে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহন চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা দুইযাত্রী মারা যান। 

গুরুতর আহতাবস্থায় আরও দু’জনকে প্রথমে রামু হাসপাতাল পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শ্যামলী পরিবহনের চালক পলাতক রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে’।

কক্সবাজার সদর জেলা হাসপাতালের পুলিশ বক্সে কর্তব্যরত পুলিশ কনস্টেবল নুর উদ্দিন জানিয়েছেন, ‘রামুর সড়ক দুর্ঘটনায় আহতাবস্থায় চট্টগ্রাম শহরের পশ্চিম নাসিরাবাদ এলাকার মুকবুল আহমদের ছেলে জামাল উদ্দিনকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে’।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল মালেক জানিয়েছেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেয়। এসময় প্রাইভেট কারের ছাদ কেটে ভিতর থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, শ্যামলী পরিবহনের সঙ্গে প্রাইভেট কারটির মুখোমুখী সংঘর্ষ হয়েছিল।’

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি