ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৬, ৬ জানুয়ারি ২০২০

মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা শ্রীমন্তপুর গ্রামে মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে তার মায়ের মৃত্যু হয়েছে। সোমবার (৬ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে সুনতি রানী (৫০) নামের ওই নারী রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

এর আগে সকল সাড়ে ৯টার দিকে ছেলে সুমন আলীর (৩২) আঘাতে জ্ঞান হারান শুনতি রানী বলে জানান গোদাগাড়াী থানার ওসি খায়রুল ইসলাম। নিহত সুনতি রানীর স্বামীর নাম আশা ঘোষ।

ওসি খায়রুল ইসলাম বলেন, মাদকাসক্ত ছেলের আঘাতে মা জ্ঞান হারিয়ে ফেলেছে- এমন খবর পেয়ে সকালেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু সেখানে পুলিশ যাওয়ার আগে সুমন পালিয়ে যায়। তাকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে বলে জানান ওসি। 

সুমনের চাচাতো ভাই রতন জানান, সুমন দীর্ঘদিন থেকে মাদকাসক্ত। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মায়ের কাছে টাকা চায়। মা তা দিতে রাজি না হলে কথাকাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে সেখানেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে সুমনের মাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার অবস্থার অবনতি হলে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। রাত পৌনে ৯টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

ওসি খায়রুল ইসলাম বলেন, মরদেহ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মঙ্গলবার ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি