ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ফরিদপুরে ট্রাক চাপায় দুই স্কুলছাত্র নিহত

ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত : ২০:১৮, ৫ ফেব্রুয়ারি ২০২০

ফরিদপুরে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল চালক ও অরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও এক স্কুল ছাত্র। এঘটনায় এলাকাবাসী ওই ট্রাকে আগুন ধরিয়ে দেয়। তবে ট্রাকচালক পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের আগুন নেভায়। 

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের বনগ্রাম-সমেশপুর সড়কে বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের নিকট এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুই স্কুল ছাত্র হল,বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র কৈজুরি ইউনিয়নের সমেশপুর গ্রামের ফারুখ শেখের ছেলে বাবু (১২) ও একই গ্রামের মৃত সত্তার সরদারের ছেলে সপ্তম শ্রেণির ছাত্র আসিফ হোসেন (১৩)। এ ঘটনায় আহত হয়েছে ওই মোটরসাইকেলের আরেক আরোহী সমেশপুরের আজিজুল মোল্লার ছেলে ইয়ামিন মোল্লা (১২)। ইয়ামিন ওই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।
 
বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা বিষয়ক শিক্ষক হুমায়ূন কবীর জানান, বিদ্যালয় ছুটি হলে আসিফ ও অপর দুইজন একেটি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। বিদ্যালয় থেকে আনুমানিক এক মিটার দূরে তারা পৌছালে সামনের দিক থেকে মুন্সী বাজারগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এর ফলে আসিফ ও বাবু ঘটনাস্থলেই নিহত হয়। ইয়ামিন সামান্য আহত হয়।
 
সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার ঘটনায় এলাকাবসীসহ ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে তারা ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরে ফরিদপুর থেকে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এ ঘটনার ফলে ওই সড়কে সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি