ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সামাজিক দূরত্ব মানতে বলায় মাথা ফাটালো মুসল্লির

বাউফল (পটুয়াখালী)  প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৭, ১১ এপ্রিল ২০২০

আহত মুসল্লি আব্দুর রাজ্জাক চৌকিদার

আহত মুসল্লি আব্দুর রাজ্জাক চৌকিদার

করোনা সতর্কতায় সামাজিক দূরত্ব বজায় রেখে বসতে বলায় আব্দুর রাজ্জাক চৌকিদার (৪৫) নামে এক মুসল্লির মাথা ফাটিয়ে দিয়েছে কয়েক যুবক। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত ৯ এপ্রিল রাতে পটুয়াখালীর বাউফলের বগা ইউপির চন্দনবাড়িয়া গ্রামের এ ঘটনায় আজ থানায় অভিযোগ দায়ের হয়েছে। 

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিজ বাড়ি থেকে এশার নামাজের উদ্দেশ্যে আব্দুর রাজ্জাক চৌকিদার পাশের মসজিদে যাওয়ার পথে এক দোকানের সামনে আড্ডা দিতে দেখে দূরত্ব বজায় রেখে বসতে বলেন পার্শ্ববর্তী দাশের হাওলা গ্রামের কুদ্দুস, সবুজ ও চন্দন বাড়িয়া গ্রামের আবু সালেহ, নাঈম ও নাসিরসহ কয়েক যুবককে। এতে তারা ক্ষুদ্ধ হয়ে রাজ্জাক চৌকিদারকে নামাজ শেষে ফেরার পথে বেধড়ক পিটিয়ে আহত করে ও তার মাথা ফাটিয়ে দেয়। পরে স্থানীয়রা টের পেয়ে রাস্তার ওপরে অচেতন অবস্থায় পড়ে থাকা আব্দুর রাজ্জাককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে দেয়।

এ ঘটনায় আজ রাজ্জাক চৌকিদার ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি