ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

নাসিরনগরে আক্রান্ত একই পরিবারের ৫ জন

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৩, ১৭ এপ্রিল ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মালয়েশিয়া প্রবাসীর আরেক ছোট ভাই (৩৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হলো ওই প্রবাসীর পরিবারের ৫ জন। বিষয়টি নিশ্চিত করেন নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ অভিজিৎ রায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, জ্বর, শ্বাসকষ্ট ও সর্দি নিয়ে গত ৮ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পথে মৃত্যু হয় মালয়েশিয়া প্রবাসী শাহালমের। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শাহালমের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায় এবং করোনা পজেটিভ আসে। 

ডাঃ অভিজিৎ জানান, পরবর্তীকালে শাহালমের স্ত্রী, মেয়ে ও দুই ভাইয়ের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য কমপ্লেক্স। তাদেরও করোনা পজেটিভ আসে। এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৫ জন। ওই পরিবারের একজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আর বাকী তিনজন ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন। নতুন আক্রান্তকে ব্রাহ্মণবাড়িয়া পাঠানোর পক্রিয়া চলছে।

নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী জানান, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে আক্রান্তদের বাড়ি ও আশপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন করে রাখা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি