ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নেত্রকোণায় বজ্রপাতে নিহত ২ আহত ৩

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৭, ১৮ এপ্রিল ২০২০ | আপডেট: ১৭:৪৭, ১৮ এপ্রিল ২০২০

বজ্রপাত

বজ্রপাত

নেত্রকোনার মদনে বজ্রপাতে প্রাণ গেল ইয়াহিয়া (২৫) নামে এক যুবক ও রায়হান (৯) নামের এক শিশুর। এ সময় আহত হয়েছে আরো ৩ জন। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোবিন্দশ্রী বিজ্জয়াইল হাওরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নিহত ইয়াহিয়া মদন উপজেলা গোবিন্দশ্রী ইউনিয়নের বারগরিয়া গ্রামের (রাজালীকান্দা পশ্চিম পাড়ার) মন্জুরুল হকের ছেলে এবং নিহত রায়হান একই গ্রামের সেলিম মিয়ার ছেলে। এ সময় বজ্রপাতে আহত টিপন (২৭), ইসলাম (২২) ও দূর্জয়কে (৯) মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, চলমান করোনা প্রাদূর্ভাবে বোরো ফসল কাটতে শ্রমিক সংকট থাকায় শনিবার সকালে গোবিন্দশ্রী গ্রামের বিজ্জয়াইল হাওরে ধান কাটতে যায় ইয়াহিয়াসহ অন্যরা। সকালের খাবারের সময় হলে বাবা সেলিমের জন্য ভাত নিয়ে হাওরে যায় শিশু রায়হান। তখনই আঘাত হানা বজ্রপাতে ইয়াহিয়া, রায়হান, টিপন, ইসলাম, দূর্জয় আহত হলে লোকজন তাদের উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে আসে। মদন হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইমি আক্তার ইয়াহিয়াকে মৃত ঘোষণা করেন। শিশু রায়হান ঘটনাস্থলেই মারা যায় বলে নিশ্চিত করেছেন তার বাবা সেলিম মিয়া। 

মদন থানার ওসি মোঃ রমিজুল হক জানান, শনিবার সকালে গোবিন্দশ্রী হাওরে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে শুনেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি