ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদ উপলক্ষেও বন্ধ থাকবে মার্কেট-বিপণী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৫, ৭ মে ২০২০

চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে জনস্বাস্থ্য বিবেচনায় ১০ মে থেকেও ব্রাহ্মণবাড়িয়ার কোন মার্কেট বা দোকানপাট খোলা হবে না বলে সিদ্ধান্ত গ্রহণ করেছে জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নেতৃবৃন্দ। 

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে এক জরুরী সভায় ব্যবসায়ী নেতারা এই সিদ্ধান্ত গ্রহণ করেন। এর ফলে ঈদুল ফিতর উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া শহরের কোনো বিপণী বিতান খোলা হবে না। 

সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা সেনা নিবাসের ৬ বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল আতাউর রহমান খান, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মুহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আজিজুল হক, পরিচালক মোঃ শাহ আলম ও আল মামুনসহ সিটি সেন্টার, এফ.এ টাওয়ার, পৌর আধুনিক সুপার মার্কেট, আশিক প্লাজা ও হকার্স মার্কেটসহ বিভিন্ন মার্কেট ও বিপনী বিতান কমিটির  নেতৃবৃন্দ। 

করোনা ভাইরাসের সংক্রমণরোধে সরকারি নির্দেশনায় গত ২৫ মার্চ থেকেই জেলার সব বিপণী বিতান বন্ধ রয়েছে। সভায় ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আজিজুল হক বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে জনস্বাস্থ্য বিবেচনায় আমাদের ব্যবসা প্রতিষ্ঠানগুলো আগের মতোই বন্ধ থাকবে। আগামী ১০ মে থেকে ব্রাহ্মণবাড়িয়ার কোন মার্কেট বা দোকানপাট খোলা হবে না। আগের মতোই সব মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। জনসাধারণ এবং ব্যবসায়ীদের নিজেদের সুস্থতার কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। 

সভায় বর্তমান প্রেক্ষাপটে মার্কেটগুলো বন্ধ রাখার মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করায় ব্যবসায়ী নেতাদেরকে ধন্যবাদ জানান জেলা প্রশাসক হায়াত-উদ-দোলা খান। এ সময় তিনি বলেন, দেশের স্বার্থে প্রত্যেককে স্ব-স্ব জায়গা থেকে এগিয়ে আসতে হবে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি