ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

অনলাইনে অর্ডার করে ফোনের বদলে মিলল মাটি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৩, ৩০ ডিসেম্বর ২০২১

ফোন করে জানানো হয়েছিল, মোবাইলে কিনলে দামের উপর মিলবে আকর্ষনীয় ছাড়। তাতেই বিশ্বাস করে ফোন অর্ডার করেছিলেন ভারতের জলপাইগুড়ির বিজয় দেবনাথ। পার্সেলটি হাতে পৌঁছাতেই চক্ষুচড়কগাছ তার! মোবাইলের বদলে তিনি হাতে পেলেন একটি মাটির দলা!

জলপাইগুড়ির কুকুরজান এলাকার বাসিন্দা বিজয় দেবনাথ। একটি চা বাগানে কাজ করেন তিনি। জানা যায়, কিছুদিন আগে দিল্লির একটি নম্বর থেকে ফোন আসে তার কাছে। তাকে জানানো হয়, বিশেষ মোবাইলের উপর রয়েছে ৫০ শতাংশ ছাড়। অফার শুনেই ফোনটি কিনতে রাজি হয়ে যান বিজয়। 

ফোনের ওপার থেকে দেওয়া নির্দেশ মেনে অনলাইনে মোবাইল বুকও করে দেন তিনি। বৃহস্পতিবার সেই মোবাইলটি পৌঁছায় জলপাইগুড়ির ডেঙ্গুয়াঝাড় পোস্ট অফিসে।

জানা যায়, তিন হাজার তিনশত টাকা দিয়ে পার্সেলটি নিয়ে যান বিজয়। প্যাকেটটি খুলতেই অবাক বনে যান তিনি। দেখেন বাক্সে মোবাইলের মোড়কের মধ্যে ভরা রয়েছে মাটি। 

ঘটনাটি কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় ডেঙ্গুয়াঝাড় চা বাগানে। আর্থিক প্রতারণার শিকার হয়ে ভেঙে পড়েছেন বিজয়। কীভাবে টাকা ফেরত পাবেন, আদৌ টাকা ফেরত পাবেন কি না, তা ভেবে কুলকিনারা পাচ্ছেন না তিনি। 

ডেঙ্গুয়াঝাড় পোস্ট অফিসের এক কর্মকর্তা জানিয়েছেন, তাদের নিয়ম নেই টাকা ফিরিয়ে দেওয়ার। তবে লিখিত অভিযোগ জমা দিলে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হবে।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি