ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানীতে উই গ্র্যান্ড মিট আপ অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৭, ২৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:৩৮, ২৯ ডিসেম্বর ২০২১

নারী উদ্যাক্তাদের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম উইমেন এন্ড ই কমার্স প্লাটফর্ম (উই) এর ‘উই গ্র্যান্ড মিট আপ’ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর আগারগাঁওয়ের বাংলাদেশ ফিল্ম আর্কাইভ এর অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে অংশ নেয় দেশের বিভিন্ন স্থান থেকে আসা ৬০০ নারী উদ্যোক্তা।

অনুষ্ঠানে "উদ্যোক্তাদের উন্নয়ন" বিষয়ে আলোচনায় অংশ নিয়ে সিল্কওক গ্লোবাল লিমিটেড এর প্রতিষ্ঠাতা এবং উই এর গ্লোবাল এডভাইজার সৌম্য বসু বলেন, আন্তর্জাতিক বাজারে উদ্যোক্তাদের প্রতিষ্ঠা করতে উদ্যোক্তাদেরকে আরো ভালোভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং একটি সংগঠনকে ভালোভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য টিম ম্যানেজমেন্টের খুব গুরুত্ব রয়েছে। আর সে কাজে সহায়তার জন্য আমরা সবসময় নারী উদ্যোক্তাদের পাশে আছি।

উইমেন এন্ড ই কমার্স এর প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা বলেন, দেশ ও আন্তর্জাতিক বাজারে উদ্যোক্তারা যাতে অনেক বেশি অগ্রাধিকার পায় সেই সব ক্ষেত্রে নিয়ে আমরা সবসময় কাজ করে আসছি। আমরা ভীষণ খুশি যে উদ্যোক্তাদের স্বপ্ন পূরণ হচ্ছে।

নারী উদ্যোক্তাদের কাজ এবং নারীদেরকে সবসময় এগিয়ে রাখার উদ্দেশ্যে উইমেন এন্ড ই কমার্স প্লাটফর্ম উই সবসময়ই তার ব্যতিক্রমী সকল উদ্যোগ গ্রহণ করে থাকে। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি