ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

এসিআই প্রিমিও প্লাস্টিকের যাত্রা শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৩, ৮ এপ্রিল ২০১৮

অনন্য ডিজাইন ও ৩৫ টি রঙে ২০০ টি উন্নতমানের প্লাস্টিকের গৃহস্থলী পণ্য ও ফার্নিচার নিয়ে এসেছে এসিআই প্রিমিও প্লাস্টিক।

আজ রোববার রাজধানীর তেজগাঁওয়ে এসিআই সেন্টারে এসিআই প্রিমিও প্লাস্টিক- এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। মানুষের প্রতিদিনের জীবনকে আরো সহজ করতে এসব গৃহস্থালী পণ্য বাজারে আনা হয়েছে বলে জানানো হয়।

এসিআই ভবনের চারতলায় সম্মেলন কক্ষে এসিআই প্রিমিও প্লাস্টিক - এর লোগো উন্মোচিত হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রিমিয়াফ্লেক প্লাস্টিক লিমিটেডের এমডি ড. এফ এইচ আনসারি, এসিআই প্রিমিও প্লাস্টিক- এর বিজনেস ডিরেক্টর প্রদীপ কুমার পোদ্দার সহ কোম্পানীর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

ড. এফএইচ আনসারি এ সময় বলেন, ২৫ বছর ধরে এসিআই মানুষের জীবন যাত্রার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি কৃষি, কনজ্যুমার ফুডস, মোটরস এবং ফার্মাসিটিউক্যালস সহ বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জন করেছে। আমরা আশা করি, এসিআই প্রিমিও প্লাস্টিক বাজারে আসার কারণে মানুষের জীবনযাত্রা আরো অনেক সহজ হবে।

তিনি এ সময় আরও বলেন, আমরাই প্রথম প্রথা ভেঙ্গে ৩৫ টি ডিজাইনের বৈচিত্রপূর্ণ রঙে গৃহ ও ফার্ণিচার পণ্যের প্লাস্টিক সামগ্রী নিয়ে এসেছি। চীন ও তাইওয়ানের প্রযুক্তি ব্যবহার করে গুণগত মানসম্পন্ন ভার্জিন রেজিন দিয়ে তৈরি এসব কনজ্যুমার প্লাস্টিক পণ্য নিয়ে এসেছি আমরা। এর মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই অন্যান্য পণ্যের সাথে আমাদের পণ্যের পার্থক্য বুঝতে পারবেন।

এসিআই প্লাস্টিক- এর বিজনেস ডিরেক্টর প্রদীপ কুমার পোদ্দার বলেন, দেশে পঁচিশ বছরের পুরনো প্রতিষ্ঠান এ সি আই লিমিটেড। সেই ধারাবাহিকতায় এবার যোগ হলো এসিআই প্রিমিও প্লাস্টিক। ইতোপূর্বে কোম্পানীটি এসিআই মোটরস, এসিআই এগ্রো, এসিআই ফার্মাসিউটিক্যালস, এসিআই ফুডসসহ বিভিন্ন আঙ্গিকে বাজারে এসে ব্যবসা সফল হয়েছে। আমরা সব সময় ব্যবসায়ে সততা ও মূল্যবোধকে প্রাধান্য দিয়েছি। তাই ক্রেতারা আমাদের কখনো হতাশ করেন নি।

প্রিমিয়াফ্লেক প্লাস্টিক লি: এর ব্যবস্থাপনা পরিচালক ড. এফ এইচ আনসারি বলেন, মাত্র ছ`মাস আগে প্লাস্টিক ব্যবসা করার পরিকল্পনা গ্রহণ করেছি। আমাদের আগেও অনেক কোম্পানী গৃহস্থালী পণ্য নিয়ে বাজারে এসেছে। তবে আমরা বিশ্বাস করি, আমরাই প্রথম হবো। এর আগেও যতোবার নতুন পণ্য নিয়ে বাজারে এসেছি, ততোবারই কিন্তু অনেকের পরে এসেছি। কিন্তু স্বল্প সময়ের ব্যবধানে প্রথম হয়েছি।

এ সময় তিনি আরো বলেন, আমরা সততা, কঠোর পরিশ্রম ও মূল্যবোধকে প্রাধান্য দিই। আমরা সবসময় গুণগত মানসম্পন্ন পণ্য উৎপাদন ও গ্রাহকের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে কাজ করি।

উল্লেখ্য, এসিআই প্রিমিও প্লাস্টিক, প্রিমিয়াফ্লেক প্লাস্টিক লিমিটেডের একটি নতুন উদ্যোগ। প্রিমিয়াফ্লেক প্লাস্টিক লিমিটেড মূলত এসিআই লিমিটেডের সাবসিডিয়ারী প্রতিষ্ঠান। যারা দীর্ঘদিন ধরে দেশে ফুডস, এগ্রো, মোটরস, ফার্মাসিউটিক্যালসসহ নানা ধরণের পণ্য নিয়ে সুনামের সাথে ব্যবসা করে আসছে।

/আ আ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি