ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

শুরু হচ্ছে ‘প্রাণ আপ ফুটবল ম্যানিয়া’ ক্যাম্পেইন  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৫, ২৪ মে ২০১৮

আসন্ন রাশিয়া বিশ্বকাপকে ঘিরে জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড প্রাণ আপ ফুটবল ম্যানিয়া ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছে। এই ক্যাম্পেইনের আওতায় রাশিয়া ভ্রমনের সুযোগ ছাড়াও থাকছে ৪৩ ইঞ্চি এলইডি টিভি, ফ্লেক্সিলোড, প্রিয় দলের জার্সি, ফুটবলসহ নানান পুরস্কার।

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে নতুন এই ক্যাম্পেইনের ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রাণ বেভারেজ লিমিটেড এর হেড অব মার্কেটিং আতিকুর রহমান জানান, প্রাণ আপের ক্যাপে থাকা কোডটি ৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠিয়ে ক্রেতারা প্রতিদিন জিতে নিতে পারবেন আকর্ষনীয় পুরস্কার। বিশ্বকাপ উপলক্ষে পহেলা জুন থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ৩১ আগষ্ট পর্যন্ত।

তিনি আরও জানান, এই ক্যাম্পেইনের তিনজন সৌভাগ্যবান বিজয়ী পাবেন রাশিয়ায় চার দিন তিন রাত থাকার সুযোগ। এছাড়া ৩০ জন বিজয়ী পাবেন ৪৩ ইঞ্চি এলইডি টিভি, দুই হাজার জন পাবেন প্রিয় দলের জার্সি ও ফুটবল এবং প্রতিদিন গড়ে ৫’শ জন করে করে পাবেন মোবাইল রিচার্জের সুযোগ।

অনুষ্ঠানে একই সাথে প্রাণ আপ এর ‘ট্রিপ এন্ড গিফট’ ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। গত পহেলা ফেব্রোয়ারি থেকে ২০ মে পর্যন্ত চলে ওই ক্যাম্পেইন। ক্যাম্পেইনের আওতায় সাতজন ইন্দোনেশিয়া ও পাঁচজন কক্সবাজার ভ্রমণের সুযোগ পেয়েছেন। এছাড়া পুরস্কার হিসেবে ভিশন এলইডি টিভি পেয়েছেন ১৫ জন এবং ২০ জন পেয়েছেন মোবাইল ফোন।  

প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) জিয়াউল হক ও প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাসসহ উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি