ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১, || শ্রাবণ ২০ ১৪২৮

রাজবাড়িতে এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৮, ৬ মে ২০২১

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে বালিয়াকান্দি বাজারে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। বৃহস্পতিবার ৬ মে, ২০২১ ভিডিও কনফারেন্সে রাশিয়া থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপশাখার উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক রফিকুল ইসলাম মিয়া আরজু। 

প্রধান কার্যালয় থেকে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক  ও প্রধান  নির্বাহী গোলাম আউলিয়া, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকীম সাধন, বালিয়াকান্দি পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম ও ইনচার্জ  মো. শামসুল হক, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির। 

অনুষ্ঠানে ব্যাংকের রাজবাড়ী শাখার ব্যবস্থাপক নাজমুল হাসান, বালিয়াকান্দি উপশাখার ইনচার্জ এস এম সাগর আহমেদ, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। 

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি