ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দি রিও লাউঞ্জের উদ্বোধন করলেন এফবিসিসিআই সভাপতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৩, ২৮ মে ২০২১ | আপডেট: ২১:৪৬, ২৮ মে ২০২১

দেশের অভিজাত বাফেট রেস্টুরেন্ট দি রিও লাউঞ্জের উদ্বোধন করলেন ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন- এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। 

তিনি প্রতিষ্ঠানটির বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, মহামারি করোনা ভাইরাসের প্রভাবে দেশের বিকাশমান পর্যটনশিল্পের অন্যতম সহযোগি প্রতিষ্ঠান রেষ্টুরেন্ট, হোটেল, মোটেল ও গেস্ট হাউস ব্যবসা ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। এই ক্ষতির মুখে দেশের ব্যবসায়ীরা ঘুঁরে দাঁড়ানোর চেষ্টা করছেন। কিন্তু এসব প্রতিষ্ঠানে অভিযানের নামে এক ধরনের হয়রানি চলছে, যা করোনাকালে মোটেই গ্রহণযোগ্য নয়। 

শুক্রবার (২৮ মে) সন্ধ্যায় রাজধানীর গুলশানের পিংক সিটি’র অষ্টম তলায় আয়োজিত বর্ণিল অনুষ্ঠানে ফিতা কেটে বাফেট রেষ্টুুরেন্ট দি রিও লাউঞ্জের উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন। এ সময়ে সংগঠনটির সাবেক সহ সভাপতি ও বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন, এফবিসিসিআই পরিচালক ইকবাল হোসেন চৌধুরী জুয়েল, জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ ও অভিনেত্রী অপু বিশ্বাস সহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। 

এফবিসিসিআই সভাপতি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত প্রণোদনা সহায়তার আশ্বাস পেয়ে অনেক উদ্যোক্তা সাহস নিয়ে বিনিয়োগে এগিয়ে আসছেন। এমন সাহসী উদ্যোগের অনন্য উদাহরণ অভিজাত বাফেট রেষ্টুরেন্ট দি রিও লাউঞ্জের এই পথ চলা। আমি প্রতিষ্ঠানটির সাফল্য কমানা করছি। আশা করছি- দি রিও লাউঞ্জ দেশি- বিদেশি ভোজন রসিকদের প্রত্যাশা পূরণ করবে। 

অনুষ্ঠানে দি রিও লাউঞ্জ কর্তৃপক্ষ জানিয়েছে, এই অভিজাত বাফেট রেস্টুরেন্ট দি রিও লাউঞ্জের অতিথিরা মাত্র ৭৯৯ টাকায় মধ্যহৃভোজে শতাধিক পদের খাবার গ্রহণ করতে পারবেন। আর মাত্র ৯৯৯ টাকায় নৈশভোজে থাকছে ১২০টির অধিক পদের বাহারী খাবার। এই খাবার মূল্যের বাইরে ক্রেতাদের পৃথকভাবে ভ্যাট ও সার্ভিস ফি প্রদান করতে হবে না। 

বিশুদ্ধ ও শতভাগ হালাল খাবারের নিশ্চয়তা থাকছে দি রিও লাউঞ্জে। সর্বোচ্চ মানসম্পন্ন, স্বাস্থ্যসম্মত ও রুচিশীল খাবারের বিশাল সম্ভার নিয়ে থাকছে ইন্ডিয়ান, থাই, চাইনিজ, কন্টিন্যান্টাল, জাপানিজ, ট্র্যাডিশনাল খাবারের বিশাল আয়োজন। 

আগামী ১ জুন থেকে এই নম্বরে ০১৯৯৮৪০০৫০০ কল দিয়ে বুকিং দেয়া যাবে ৫৫০ জন অতিথির ধারণ ক্ষমতা সম্পন্ন রেষ্টুরেন্ট দি রিও লাউঞ্জে। এখানে এক্সক্লুসিভ ইনটেরিওরের সঙ্গে আরও আছে- কিডস্ গেমিং জোন, কনফারেন্স হল, সেলফি বুথ, যেকোন অুনষ্ঠানের জন্য পৃথক মঞ্চ, ভিআইপি মিটিং রুম, জুসবার, কফি হাউজ, আইসক্রিম পার্লার ইত্যাদি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি